Home / Entertainment / সানি লিওনের সঙ্গে আমার কোনো মিল নেই: দীঘি

সানি লিওনের সঙ্গে আমার কোনো মিল নেই: দীঘি

ঢাকায় একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে চলতি বছরের মার্চে দেশে এসেছিলেন বলিউড অভিনেত্রী সানি লিওন। ওই বিয়েতে সানি লিওন ছাড়াও আরও অনেক তারকা উপস্থিত ছিলেন। কিন্তু তাদের মধ্যে আলোচনায় আসেন সানি লিওন।

ওই বিয়ের অনুষ্ঠানে অংশ নেন ঢালিউডের চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘি। অনুষ্ঠানে সানি লিওনের সঙ্গে নাচের সুযোগ পান তিনি। এতদিন পরও বিষয়টি নিয়ে আলোচনা হচ্ছে। অনেকে বলছে, সানি লিওনের সাথে দিঘীর মিল রয়েছে।

এ বিষয়ে দেশের একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের সাক্ষৎকারে দিঘী বলেন, গান বাংলার তাপস ভাইয়ের মেয়ের রিসিপশনে সানি লিওনের সঙ্গে আমার দেখা হয়। বেশ ফরমালি কথাবার্তা হয়েছে। আমি যেমন রণবীর কাপুরের সাথে তৌহিদ আফ্রিদির মিল পাই না।

তেমনি আমার সাথেও সানি লিওনের কোনো মিল নেই। আলাদা ক্যাটাগরি, ভিন্ন দেশ; আমার মনে হয় না যে কোনো মিল থাকার কথা। বয়সের ব্যবধানওতো অনেক।

সানির সঙ্গে আলাপের অভিজ্ঞতা নিয়ে সেই সময়ে গণমাধ্যমকে দীঘি বলেন, ‘সানি তো খুবই ভালো। যখন কনের এন্ট্রি হচ্ছিল, আমি তার (সানি) পেছনে দাঁড়িয়ে ছিলাম।

তিনি আমাকে পাশে নিয়ে দাঁড় করিয়েছেন। তিনি আর তার স্বামী ড্যানিয়েল আমাকে বলেন, তুমি পাশে এসে দাঁড়াও, কোনো সমস্যা নেই। নিশ্চিত হওয়ার জন্য আমি বললাম, সিউর? তিনি বললেন- ইয়েস, সিওর। পরে তাদের পাশে গিয়ে দাঁড়িয়েছি।’

দীঘির ভাষ্য, এক পর্যায়ে সানি-দের সঙ্গে গানের তালে নেচেছেনও তিনি। সানি কিংবা তার স্বামী কাউকেই বিদেশি মনে হয়নি। একেবারে আপন মানুষের মতোই তারা আচরণ করেছেন।

About admin

Check Also

নায়িকা হতে চাওয়া মেয়েদের সতর্ক করলেন নূতন

ঢাকাই সিনেমার সোনালী সময়ের জনপ্রিয় নায়িকা নূতন। নিজের ক্যারিয়ারে অভিনয় করেছে কয়েকশত সিনেমায়। বয়সের সঙ্গে …

Leave a Reply

Your email address will not be published.