Breaking News
Home / Entertainment / অভিনেত্রীর সঙ্গে হোটেলে নরেশ বাবু, হাতেনাতে ধরলেন স্ত্রী

অভিনেত্রীর সঙ্গে হোটেলে নরেশ বাবু, হাতেনাতে ধরলেন স্ত্রী

বলিউডের পাশাপাশি এখন হামেশাই সংবাদ শিরোনামে থাকেন দক্ষিণী তারকারা। ফের চর্চায় দক্ষিণী সুপারস্টার মহেশ বাবুর ভাই নরেশ বাবু, তবে এবার একদম অযাচিত কারণে। অভিনেতার দাম্পত্য কহলের খবরে তোলপাড় সোশ্যাল মিডিয়া। রবিবার মাহিশূরের এক হোটেলে

অভিনেত্রী পবিত্রা লোকেশের সঙ্গে ছিলেন অভিনেতা। সেখানে তাদের একসাথে পেয়ে রেগে যান অভিনেতার স্ত্রী রাম্যা। এরপর স্বামী এবং তাঁর প্রেমিকাকে জুতো পেটা করতে তেড়ে যান রাম্যা। পুলিশ অফিসাররা আটকানোর চেষ্টা করে রাম্যাকে। সেই ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

ভিডিওতে দেখা যায় লিফটের কাছে গিয়ে স্ত্রীকে নিয়ে মজা করছেন নরেশ। এতেই মেজাজ হারান অভিনেতা। তেড়ে যান স্বামীর দিকে। গত কয়েক দিন ধরেই মহেশবাবু সৎ ভাই নরেশকে নিয়ে চর্চা থামছে না। এমন খবরও ছড়িয়ে পড়েছে পবিত্রাকে গোপনে বিয়ে করে নিয়েছেন নরেশ।

স্ত্রীকে ডিভোর্স না দিয়েই কীভাবে বিয়ে করলেন তিনি, তা নিয়ে জলঘোলা হওয়ার মাঝেই ভিডিও বার্তায় নরেশ দাবি করেন এই খবর ভুয়ো। সবটাই রটাচ্ছে রাম্যা। নরেশের সুরে সুর মিলিয়েছেন অভিনেত্রী পবিত্রা লোকেশও। কিন্তু এর মাঝেই পুলিশকে নিয়ে হোটেলে হাজির হন রাম্যা। সেখানে একটি রুম থেকেই বার হতে দেখা যায় দুজনকে।

নরেশ পরকীয়া সম্পর্কে লিপ্ত রয়েছেন এমন অভিযোগ এনেছেন রাম্যা। পবিত্রার সঙ্গে সম্পর্ক রয়েছে স্বামীর সংবাদমাধ্যমের সামনে এই অভিযোগ এনেছেন নরেশের স্ত্রী। গোপনে পবিত্রাকে বিয়েও করেছেন নরেশ, এমন দাবি করেছেন রাম্যা। নরেশের তৃতীয় স্ত্রী রাম্যা। বেশ কিছু সময় ধরেই আলাদা থাকছেন দুজনে। এর আগে পবিত্রা বিয়ে করেছিলেন সুচেন্দ্র প্রসাদকে। তবে এখন তাঁরা আলাদা থাকেন। সূত্র: হিন্দুস্তান টাইমস

About admin

Check Also

কত আনন্দ লাগছে এ অনুভূতি ভাষায় প্রকাশ করতে পারব না: বাবা হয়ে একি বললেন রাজ

অবশেষে বাবা-মা হয়েছেন অভিনেতা শরিফুল রাজ ও চিত্রনায়িকা পরীমনি। রাজধানীর এভার কেয়ার হাসপাতালে বুধবার তাদের …

Leave a Reply

Your email address will not be published.