Home / Lifestyle / জামিন পেলেও নিষেধাজ্ঞার মুখে পড়বেন আরিয়ান!

জামিন পেলেও নিষেধাজ্ঞার মুখে পড়বেন আরিয়ান!

মাদককাণ্ডে গ্রেপ্তার শাহরুখপুত্র আরিয়ান। একের পর এক শুনানি করেও জামিন হচ্ছে না তার। নিম্ন আদালতকে চ্যালেঞ্জ করে উচ্চ আদালতে শাহরুখ খান। উচ্চ আদালতে বৃহস্পতিবার (২১ অক্টোবর) শুনানি হওয়ার কথা।

ছেলের জন্য মানত করেছেন মা গৌরি খান। জানিয়েছেন, আরিয়ানের জামিন না হওয়া পর্যন্ত মিষ্টিজাতীয় কোনোকিছু ছুঁয়ে দেখবেন না। খাওয়া তো দূরের কথা।

এবার ছেলের জামিনের পর কী করবেন, তা জানিয়েছেন গৌরি। খান পরিবার সূত্রে ভারতীয় সংবাদমাধ্যম জানতে পারে, আরিয়ানের জামিন হলে তাকে দুই মাস বাড়িতে আটকে রাখা হবে। এমন কঠিন সিদ্ধান্তই নিয়েছেন শাহরুখ খানের স্ত্রী। এ ছাড়া আরও অনেক নিষেধাজ্ঞার মুখেও পড়বেন তিনি।

সংবাদমাধ্যম সূত্রের খবর, আরিয়ানের জামিনের জন্য দিনরাত এক করে দিচ্ছেন শাহরুখ খান। ১৭ দিন ধরে আর্থার রোড জেলে আছেন আরিয়ান। গত ২ অক্টোবর মুম্বাই থেকে গোয়াগামী প্রমোদতরী থেকে তাকে আটক করে নারকোটিকস কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। আরিয়ানের সঙ্গে মাদক যোগ আছে বলে জানায় এনসিবি।

ছেলে জন্য শুটিং বন্ধ করেছেন শাহরুখ খান। তার রেশ গিয়ে পড়ল বলিউড ভাইজান সালমান খানের ওপর। সালমানের নতুন ‘টাইগার-৩’ সিনেমায় অতিথি শিল্পী হিসেবে দেখা যাবে শাহরুখ খানকে। সেই সঙ্গে সালমানকে দেখা যাবে শাহরুখের ‘পাঠান’ সিনেমায় অতিথি চরিত্রে। দুটি সিনেমা একই প্রযোজনা সংস্থার।

আরিয়ান গ্রেপ্তারের পর ৩ অক্টোবর রাতে ‘মান্নাত’ গিয়েছিলেন সালমান খান। রেঞ্জ রোভার গাড়িতে চালকের পাশের আসনে বসে গিয়েছিলেন তিনি। তার পরনে ছিল কালো রঙের টিশার্ট, মাথায় টুপি। কারো সঙ্গে কথা না বলে সোজা ভেতরে চলে যান সালমান। শাহরুখ-গৌরির খারাপ সময়ে সব কাজ ফেলে ছুটে গিয়েছিলেন তিনি।

About admin

Check Also

অবশেষে ‘নেত্রী’র ছবি সামনে আনলেন অনন্ত জলিল

চিত্রনায়ক, প্রযোজক ও পরিচালক অনন্ত জলিলের নতুন ছবি ‘নেত্রী: দ্য লিডার’র একটি ব্যয় বহুল সিনেমা। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *