Home / Lifestyle / বর আসরে আসতেই উড়ন্ত চুমু দিয়ে ভাইরাল নববধূ

বর আসরে আসতেই উড়ন্ত চুমু দিয়ে ভাইরাল নববধূ

পছন্দের মানুষের সঙ্গে চার হাত এক করার দিন আজ। সব বর-কনের জন্যই এটি একটি বিশেষ দিন। অনেকেই এই জীবনের অন্যতম বিশেষ মুহূর্তের জন্য অপেক্ষা করে থাকে।

তাই বলে বরকে সবার সামনে উড়ন্ত চুমু? কি বিশ্বাস হচ্ছে না? বিশ্বাস না হলেও তেমনটাই দেখা গেছে একটি ভিডিওতে। ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

ভিডিওটিতে দেখা যায়, নববধূ তার বরের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে। যখন বর শেষ পর্যন্ত বরযাত্রী নিয়ে আসে, তখন নববধূ তাকে উড়ন্ত চুম্বন উপহার দেয়।

এই ভিডিওতে, কনে একটি সুন্দর লাল লেহেঙ্গা পরেছিলেন। বর ঘোড়ার পিঠে চেপে শোভাযাত্রা নিয়ে আসার সঙ্গে সঙ্গে দৌড়ে বারান্দায় চলে যান। নববধূ যখন বারান্দা থেকে দেখছিলেন তখন তার চোখে মুখে আনন্দ এবং উচ্ছ্বাস স্পষ্ট। অনেকক্ষণ থেকে বারান্দার জানলা দিয়ে দেখছিলেন বরের আসা এবং তাকে উড়ন্ত চুম্বন পাঠালেন সেখান থেকেই। তারসঙ্গে ছিল মন ভরে শুভকামনা।

ইনস্টাগ্রামে উইটি ওয়েডিং নামে একটি অ্যাকাউন্ট থেকে ভিডিওটি পোস্ট করা হয়। ভিডিওটির ক্যাপশন ছিল, ‘নববধূ তার বরের কাছে ছুটে আসে, তার বরকে দেখার জন্য আর অপেক্ষা সয় না।’ বরের প্রবেশ দেখে কনের অবিশ্বাস্যভাবে সুন্দর প্রতিক্রিয়া সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের নজর কেড়েছে এরই মধ্যে। কেউ কেউ কমেন্ট করেছিলেন, তারা একে অপরকে পেয়ে সত্যিই ভাগ্যবান।

https://www.instagram.com/witty_wedding/?utm_source=ig_embed&ig_rid=d3a2e31b-87c8-4df6-a40c-4326f4b94529

About admin

Check Also

অবশেষে ‘নেত্রী’র ছবি সামনে আনলেন অনন্ত জলিল

চিত্রনায়ক, প্রযোজক ও পরিচালক অনন্ত জলিলের নতুন ছবি ‘নেত্রী: দ্য লিডার’র একটি ব্যয় বহুল সিনেমা। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *