Breaking News
Home / Lifestyle / বিয়ের আগেই আদালতে যাচ্ছেন ভিকি-ক্যাটরিনা

বিয়ের আগেই আদালতে যাচ্ছেন ভিকি-ক্যাটরিনা

ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের প্রেমের সম্পর্ক বিয়ে পর্যন্ত গড়াচ্ছে। বিয়ের আয়োজনে কোনো কমতি রাখতে চান না তারা। আগামী ৭ থেকে ৯ ডিসেম্বর বিয়ের সানাই বাজবে তাদের। তবে তার আগে আদালতে যাবেন তারা!

হিন্দুস্তান টাইমসের এক খবরে বলা হয়েছে, আগে আদালতে বিয়ে করবেন ভিকি-ক্যাটরিনা জুটি। পরে ধর্মীয় রীতিতে হবে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা।

মূলত ক্যাটরিনা ভারতের নাগরিক না হওয়ায় এই বিয়ের আইনি প্রক্রিয়া একটু আলাদা হবে। সেসব প্রক্রিয়া শেষ করেই রাজস্থানের উদ্দেশে রওনা দেবেন দুজন। আগামী সপ্তাহে মুম্বাইতে আইনি বিয়ের পর্ব সেরে ফেলতে পারেন তারা।

এদিকে ক্যাটরিনার ইচ্ছে ছিল নিজেই বিয়ের ঘোষণা দেবেন। কিন্তু তার আগেই ভিকি ও তার বিয়ের খবর গণমাধ্যমে চলে আসায় ভীষণ বিরক্ত এই অভিনেত্রী। আর তাই বিয়ের সব ছবি গোপন রাখতে বিশেষ কৌশল অবলম্বন করেছেন এ তারকা জুটি।

দুই পরিবার ও কাছের মানুষদের উপস্থিতিতে বিয়ে করবেন ক্যাটরিনা-ভিকি। তাদের কাছে বর-কনের অনুরোধ বিয়েবাড়িতে যেন কেউ মোবাইল ফোন ব্যবহার না করে। হ্যাঁ, বিয়ের ভেন্যুতে মোবাইল নিয়ে প্রবেশ করা যাবে না। মোবাইল না নিয়ে প্রবেশের এই শর্ত আরোপ করা হবে তারকা জুটির সুপারস্টার বন্ধুদের উপরও!

এ বিয়েটা যেন ঠিক যেন রব নে বানাদি জোড়ি! পূর্ণতা পাচ্ছে ভিকি-ক্যাটরিনার প্রেম। অপেক্ষা আর দিন কয়েকের। ক্যাটরিনা এরই মধ্যে কাজ থেকে ছুটি নিয়েছেন বিয়ের প্রস্তুতির জন্য। তবে এখনও পর্যন্ত এই বিয়ের কথা নিশ্চিত করা হয়নি তারকা জুটির তরফে। কিন্তু এই পরিস্থিতির সঙ্গে বেশ পরিচিত অনুরাগীরা। বিরাট-আনুষ্কা থেকে বরুণ-নাতাশা, বিয়ের কথা নিজেদের মুখে আগেভাগে কেউই জানাননি।

About admin

Check Also

চোখের নিচের কালো দাগ দূর করার সহজ উপায়

চোখ আমাদের দেহের গুরুত্বপূর্ণ একটি অঙ্গ। শুধু তাই নয়, চোখ সৌন্দর্যের একটি বিশেষ অংশ। সামনা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *