Home / National / যাত্রীর পার্স ছিনিয়ে চলন্ত ট্রেন থেকে নেমে গেল দুর্বৃত্ত, ছবি ভাইরাল

যাত্রীর পার্স ছিনিয়ে চলন্ত ট্রেন থেকে নেমে গেল দুর্বৃত্ত, ছবি ভাইরাল

এক নারী যাত্রীর পার্স (টাকা ও জরুরিসামগ্রী রাখার ছোট হাতব্যাগ) ছিনিয়ে নিয়ে চলন্ত ট্রেন থেকে নির্বিঘ্নে নেমে যাচ্ছে দু’র্বৃত্ত। এ দৃশ্য শনিবার সকালে ঢাকা থেকে সিলেটগামী আন্তঃনগর পারাবত ট্রেনটির কিশোরগঞ্জের ভৈরব বাজার জংশন অতিক্রমকালের। এ সময় ভুক্তভোগী কিংবা আশপাশের সহযাত্রীদের এ ঘটনা চেয়ে চেয়ে দেখা ব্যতীত আর কিছুই করার ছিল না।

তবে যাত্রীরা কিছু করতে না পারলেও ওই দুর্বৃ’ত্তের তিনটি ছবি তুলেছেন একজন। তা সামাজিক যোগাযোগমাধ্যমে দিলে মুহূর্তেই ছড়িয়ে পড়ে। লোকজন আশা করছেন, এ ছবি দেখে আইনশৃঙ্খলা বাহিনী দ্রুত তাকে গ্রে’ফতার করতে পারবে।

বাংলাদেশ রেলওয়ে ফ্রেন্ডস ফোরাম, বাংলাদেশ রেলওয়ে পূর্বাঞ্চল, তিতাস কমিউটার ফেসবুক পেজসহ বিভিন্ন ফেসবুক পেজ ও গ্রুপে মুহূর্তেই ভাইরাল হয়ে ওঠে এ ঘটনার ছবি।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে ভৈরব জিআরপি থা’নার ওসি ফেরদাউস আহমেদ বিশ্বাস জানান, সোশ্যাল মিডিয়ায় ছবি দেখে ওই ছিন’তাইকারীকে শনা’ক্ত করা হয়েছে। তার নাম সানি প্রকাশ। ইতোমধ্যে তাকে আটকের জন্য তার বাড়িতে অভিযান চালানো হয়েছে। কিন্তু তাকে বাড়িতে পাওয়া যায়নি। তবে তাকে আটকের অভিযান অব্যাহত থাকবে বলে দাবি করেছেন জিআরপি থা’নার ওসি ফেরদাউস আহমেদ বিশ্বাস।

About admin

Check Also

পূজামণ্ডপে হা’ম’লার ঘটনায় খুব পরিচিত নামও আসছে: স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, দেশের বিভিন্ন স্থানে পূজামণ্ডপে হা’ম’লার ঘটনায় গ্রে’ফ’তার ব্যক্তিদের জিজ্ঞাসাবাদ করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *