Home / National / একাই পুরো সম্পত্তি হাতিয়ে নিতে ২০ বছরে পরিবারের পাঁচ জনকে খুন!

একাই পুরো সম্পত্তি হাতিয়ে নিতে ২০ বছরে পরিবারের পাঁচ জনকে খুন!

পারিবারিক সম্পত্তি হাতিয়ে নিতে ২০ বছর ধরে পরিবারের পাঁচ সদস্যকে বিষ খাইয়ে খুন করার অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে।

ভারতের উত্তরপ্রদেশ রাজ্যের গাজিয়াবাদে ঘটেছে আলোচিত এই ঘটনা। খুনের অভিযোগে যুবককে গ্রেফতার করেছে পুলিশ। জেরায় সে নিজের অপরাধের কথা স্বীকার করেছে বলে জানা গিয়েছে।

পুলিশ জানিয়েছে, গত ১৫ অগস্ট ব্রিজেশ ত্যাগী নামের এক ব্যাক্তি থানায় এসে জানান, এক সপ্তাহ ধরে তার ছেলে রেশুর খোঁজ পাওয়া যাচ্ছে না। ঘটনার তদন্ত করতে গিয়ে পুলিশ জানতে পারে সম্পত্তি নিয়ে ব্রিজেশের সঙ্গে বিবাদ চলছে তার ছোট ভাই লীলুর। তার বিরুদ্ধে বেশ কয়েকটি সূত্র পায় পুলিশ। অবশেষে মুরাদনগর থেকে সম্প্রতি গ্রেফতার করা হয় লীলুকে।

গাজিয়াবাদ পুলিশের এক কর্মকর্তা জানিয়েছেন, জেরার সময় নিজের অপরাধের কথা স্বীকার করে লীলু। সে জানায়, ভাইপোকে অপহরণ করে তার পর তাকে বিষ খাইয়ে খুন করে দেহ একটি খালে ফেলে দিয়েছে।

পুলিশের সামনে চাঞ্চল্যকর স্বীকারোক্তি দেয় লীলু। সে জানায়, ২০ বছর আগে ২০০১ সালে প্রথমে বড়ভাই সুধীর ত্যাগীকে বিষ খাইয়ে খুন করে। তার কয়েক মাস পরে সুধীরের আট বছর বয়সী মেয়ে পায়েলকেও একই ভাবে খুন করে সে। জোড়া খুনের তিন বছর বাদে সুধীরের বড় মেয়ে ১৬ বছর বয়সি পারুলকে খুন করে লীলু। এখানেই সে থামেনি। ২০১২ সালে ব্রিজেশের আর এক ছেলে নিশুকেও সে খুন করে।

গাজিয়াবাদে ত্যাগী পরিবারের একটি জমি রয়েছে, যার মূল্য পাঁচ কোটি টাকা। সেই জমি হাতিয়ে নেয়ার জন্যই একের পর এক খুন করেছে লীলু। তার স্বীকারোক্তি রেকর্ড করেছে পুলিশ। লীলুর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির বেশ কয়েকটি ধারায় মামলা দায়ের করা হয়েছে। এই ঘটনায় লীলুকে সাহায্য করার অভিযোগে আরো চার জনকে গ্রেফতার করেছে পুলিশ।

About admin

Check Also

পূজামণ্ডপে হা’ম’লার ঘটনায় খুব পরিচিত নামও আসছে: স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, দেশের বিভিন্ন স্থানে পূজামণ্ডপে হা’ম’লার ঘটনায় গ্রে’ফ’তার ব্যক্তিদের জিজ্ঞাসাবাদ করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *