Home / National / ছাত্রীকে ধ;;র্ষ;ণ করে ভিডিও ধারণ, কারাগারে প্রধান শিক্ষক

ছাত্রীকে ধ;;র্ষ;ণ করে ভিডিও ধারণ, কারাগারে প্রধান শিক্ষক

বান্দরবানে ছাত্রীকে ধ;;;র্ষ;;;ণ এবং ভিডিওচিত্র ধারণের অভিযোগে করা মা;;;মলায় বিদ্যালয়ের প্রধান শিক্ষককে কারাগারে পাঠানো হয়েছে।

অভিযুক্ত শিক্ষকের নাম সমর কান্তি দত্ত (৫৬)। তিনি রুমা উপজেলার একটি নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক। তার বাড়ি চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার চরম্বায়।

শনিবার বান্দরবান জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত অভিযুক্ত শিক্ষককে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। এর আগে শুক্রবার রাতে সমর কান্তি দত্তকে রুমা বাজার থেকে গ্রেপ্তার করে পুলিশ।

মা;;;;;মলার এজাহার সূত্রে জানা যায়, ধ;;র্ষ;;ণের শিকার ছাত্রী ২০১৯ সালে এসএসসি পরীক্ষায় অকৃতকার্য হয়। এরপর সে সমর কান্তি দত্তের বাড়িতে প্রাইভেট পড়া শুরু করে।

প্রাইভেট পড়ানোর সময় একদিন ছাত্রীকে অভিযুক্ত শিক্ষক ধ;;;র্ষণ করেন এবং ধ;;;;র্ষ;ণের ভিডিওচিত্র ধারণ করে রাখেন। এরপর অভিযুক্ত বিভিন্ন সময় তার মোবাইলে ধারণকৃত ভিডিও পাঠিয়ে ব্ল্যাকমেইল করার চেষ্টা করেন।

পরে বিষয়টি ভুক্তভোগী ছাত্রী তার অভিভাবকদের জানালে পরিবারের সদস্যরা সমর কান্তি দত্তের বিরুদ্ধে রুমা থানায় মা;;;;মলা করেন।

পুলিশ জানায়, গত ২২ সেপ্টেম্বর প্রধান শিক্ষক সমর কান্তি দত্ত ন”গ্ন ছবি ও ধ;;র্ষ;;ণের ভিডিও শিক্ষার্থীর মোবাইলে পাঠিয়ে দেখা করতে বলেন। দেখা না করলে ন;;গ্ন ছবি ও ভিডিও অনলাইনে ছড়িয়ে দেওয়ার হুমকি দেয়। ওই শিক্ষার্থী বিষয়টি তার পরিবারকে জানালে শিক্ষার্থীর বড় বোন বাদী হয়ে প্রধান শিক্ষকের বিরুদ্ধে রুমা থানায় মামলা দায়ের করেন। পরে পুলিশ সমর কান্তি দত্তকে গ্রেপ্তার করে।

রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম বলেন, নারী ও শিশু নি;;র্যা;;তন দমন এবং প;;র্নো;;গ্রাফি নিয়ন্ত্রণ আইনের একটি মামলায় শিক্ষক সমর কান্তি দত্তকে গ্রেপ্তার করা হয়েছে। শনিবার তাকে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

About admin

Check Also

পূজামণ্ডপে হা’ম’লার ঘটনায় খুব পরিচিত নামও আসছে: স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, দেশের বিভিন্ন স্থানে পূজামণ্ডপে হা’ম’লার ঘটনায় গ্রে’ফ’তার ব্যক্তিদের জিজ্ঞাসাবাদ করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *