Home / National / দুই বন্ধুর দা’ফ’নও হলো পাশাপাশি

দুই বন্ধুর দা’ফ’নও হলো পাশাপাশি

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় মোটরসাইকেল দু;র্ঘ;ট;নায় নি;হ;ত দুই বন্ধু সজিব ও মারুফকে পাশাপাশি দা;ফ;ন করা হয়েছে। সোমবার (২৫ অক্টোবর) রাতে উপজেলার নতিডাঙ্গা দক্ষিণপাড়া কবরস্থানে তাদের দাফন করা হয়।তারা দুজ;নই সপ্তগ্রাম মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ছিল।

উপজেলার বাড়াদি ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মো. ওবাইদুল হক বিষয়টি নিশ্চিত করে বলেন, রাত পৌনে ৮টার দিকে জানাজার পর মারুফের ম;র;দেহ গ্রা;ম্য করব;স্থানে দা;ফ;ন করা হয়। পরে রাত ৯টার দিকে মারুফের কবরের পাশেই সজিবের মরদেহ দাফন করা হয়।

এদিন বেলা পৌনে ১১টার দিকে চুয়াডাঙ্গা পৌর এলাকার হাজরাহাটি পটলা পীরের মাজারের কাছে দুই মোটরসাইকেলের মুখো;মুখি সং;ঘ;র্ষ হয়। এতে দুইজন নি;হ;ত এবং তিনজন আ;হ;ত হন।

এ সময় হ;তা;হত;দের তাৎক্ষণিক পরিচয় না পাওয়া গেলেও দুপুরে পরিবারের সদস্যরা তাদেরকে শনাক্ত করেন। নি;হ;ত;রা হলেন- আলমডাঙ্গা উপজেলার বাড়াদি ইউনিয়নের নতি;ডাঙ্গা গ্রামের দক্ষিণপাড়ার আকুব্বর হোসেনের ছেলে মারুফ হোসেন (২০) একই এলাকার শরিফের ছেলে সজিব (২০)।

জানা গেছে, মারুফ ও সজিব দুই বন্ধু একটি মোটরসাইকেল নিয়ে মোবাইল ফোন মেরামতের জন্য চুয়াডাঙ্গা শহরে যাচ্ছিলেন।

এ সময় চুয়াডাঙ্গা পৌর এলাকার হাজরাহাটি পটলা পীরের মাজারের নিকট পৌঁছালে বিপরীত দিক থেকে আসা মদন কুমার দাসের মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সং;ঘ;র্ষ হয়। এতে তিনজনই পাকা রাস্তার ওপর ছিট;কে পড়েন। এ সময় সড়কের একদিক থেকে আসা শ্যালো ইঞ্জিনচালিত আলমসাধুর চালক মোটরসাইকেল আরো;হীদের পড়ে যেতে দেখে জোরে ব্রেক করেন।

এতে আলমসাধুটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে আলমসাধুর চালক আজিমউদ্দিন ও যাত্রী শাহিন আ;হ;ত হন।

পরে স্থানীয়রা আহত পাঁচজনকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মারুফ;কে মৃ;ত ঘো;ষণা করেন। এর কিছুক্ষণ পর চিকিৎসাধীন অবস্থায় সজিবের মৃ;ত্যু হয়। আহত তিনজনকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. উৎপলা বিশ্বাস বলেন, হাসপাতালে আনার আগেই একজনের মৃ;ত্যু হয়েছে। এর কিছুক্ষণ পর আরও একজনের মৃ;ত্যু হয়েছে। এ ছাড়া আরও তিনজন আ;হ;ত হয়েছেন। তাদের অ;বস্থা আশঙ্কা;;জনক।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন বলেন, হাজরাহাটি পটলা পীরের মাজারের কাছে দুই মোটরসাইকেলের মুখোমুখি সং;ঘর্ষে দুই;জনের মৃ;ত্যু হয়েছে। এ সময় অপর মোটরসাইকেল ও আ;লমসাধু চালকসহ এক যাত্রী আহ;ত হয়েছেন। অভিযোগ না থাকায়; মরদে;হ সুত;রহাল শেষে বিকেলে দুই পরিবারের নি;কট হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় অপমৃ;ত্যু মাম;লা হয়েছে।

About admin

Check Also

আমি আওয়ামী লীগ ছাড়লেও বঙ্গবন্ধুকে ছাড়ি নাই: কাদের সিদ্দিকী

একাত্তরে স্বাধীনতার মহানায়ক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে আমরা একটি স্বাধীন দেশ পেয়েছি, এবং তার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *