Home / National / স্বেচ্ছাসেবক লীগ নেতার দুই হাতের রগ কাটল প্রতিপক্ষ

স্বেচ্ছাসেবক লীগ নেতার দুই হাতের রগ কাটল প্রতিপক্ষ

কমিটি নিয়ে বিরোধের জেরে বরিশালের মেহেন্দিগঞ্জ পৌর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রাতুল চৌধুরীকে (২৯) দুই হাতের রগ কেটে দিয়েছে প্রতিপক্ষের লোকজন।গতকাল সোমবার (৪ জুলাই) রাত ৮টার দিকে পৌরসভার পাতারহাট বন্দর গরুর হাট এলাকায় এ ঘটনা ঘটে।

আহত রাতুল মেহেন্দিগঞ্জ পৌরসভার চরহোগলার জগলুল হায়দার চৌধুরীর ছেলে।মেহেন্দিগঞ্জ থানার পরিদর্শক তৌহিদুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রাজনৈতিক বিরোধ ও আধিপত্য নিয়ে এ ঘটনা ঘটেছে। হামলাকারীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

রাতুলের দুই হাতের রগ কাটা ছাড়াও শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে জখম করা হয়েছে। বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভাসকুলার সার্জন না থাকায় গভীর রাতে তাকে ঢাকায় পাঠানো হয়েছে বলে জানান পরিদর্শক তৌহিদ। আহত রাতুন রাতে হাসপাতালে পুলিশকে ঘটনার বর্ণনা দিয়েছেন।

রাতুল বলেন, সোমবার রাত ৮টার দিকে একটি চায়ের দোকানে বসেছিলেন তিনি। এ সময় ২৫ থেকে ৩০ জনের একটি দল তার ওপর হামলা করে।বেধড়ক মারধরের পর চাকু দিয়ে রাতুলের দুই হাতের রগ কাটা হয়। দা দিয়ে মাথা, পিঠ, পাসহ শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে জখম করে তাকে রাস্তায় ফেলে চলে যায় হামলাকারীরা।

হামলাকারীদের মধ্যে কয়েকজনের নামও রাতুল পুলিশকে বলেছেন। তবে রাত পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাকিবুল হাসান ফয়সাল বলেন, পৌর স্বেচ্ছাসেবক লীগের সাবেক এক নেতার নেতৃত্বে এ হামলা হয়েছে। রাতুল বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হাসানাত আব্দুল্লাহর অনুসারী।

এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন রাতুলের খালাতো ভাই আহসান হাবীব জুম্মান। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন রাতুলের খালাতো ভাই আহসান হাবীব জুম্মান।

About admin

Check Also

বিশ্বজুড়ে করোনায় মৃত্যু ও সংক্রমণ বেড়েছে

চলমান করোনা মহামারিতে বিশ্বজুড়ে দৈনিক মৃত্যু ও সংক্রমণের সংখ্যা বেড়েছে। গত ২৪ ঘণ্টায় বিশ্বব্যাপী আরও …

Leave a Reply

Your email address will not be published.