Breaking News
Home / National / ওষুধ না পেয়ে হাসপাতালে আগুন ধরিয়ে দিলেন যুবক

ওষুধ না পেয়ে হাসপাতালে আগুন ধরিয়ে দিলেন যুবক

জেলার হাসপাতালে ওষুধ না পেয়ে রাগের বশে হাসপাতালেই আগুন ধরিয়ে পালালেন এক যুবক। গত (২৮ জুন) জেলা হাসপাতালে এসেছিলেন রাজা আনসারি নামে এক যুবক। ওষুধ না পেয়ে রেগে গিয়ে হাসপাতালের চার তলায় আগুন ধরিয়ে সেখান থেকে পালিয়ে যান তিনি। ভারতের উত্তরপ্রদেশের সম্ভল জেলায় এমনি একটি ঘটনা ঘটেছে।

পরে সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে ঘটনার ছ’দিন পর অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় পুলিশ জানায়, গত ২৮ জুন জেলা হাসপাতালে এসেছিলেন রাজা আনসারি নামে এক যুবক। ওষুধ না পেয়ে রেগে গিয়ে হাসপাতালের চার তলায় আগুন ধরিয়ে সেখান থেকে পালিয়ে যান। হাসপাতালের কর্মীরা ধোঁয়া বের হতে দেখে চিৎকার-চেঁচামেচি শুরু করেন। আগুন লাগার খবর ছড়িয়ে পড়তেই আতঙ্ক ছড়ায় গোটা হাসপাতালে। সঙ্গে সঙ্গে পুলিশ এবং দমকলে খবর দেওয়া হয়।

প্রাথমিক ভাবে পুলিশ এবং হাসপাতাল কর্তৃপক্ষ শর্ট সার্কিটের জন্য আগুন লেগেছে বলে মনে করেন। কিন্তু সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে চমকে ওঠেন তদন্তকারীরা। ওই ফুটেজে এক ব্যক্তিকে আগুন লাগাতে দেখেন তারা।

এর পরই ফুটেজ থেকে অভিযুক্তকে চিহ্নিত করে পুলিশ। ওই ব্যক্তিকে খুঁজে বার করতে পারলে ২৫ হাজার টাকা পুরস্কারও ঘোষণা করে তারা। ঘটনার ছয় দিন পর ওই ব্যক্তিকে খুঁজে বার করে অভিযুক্তকে গ্রেফতার করা হয়। সম্ভল জেলার পুলিশ সুপার চক্রেশ মিশ্র জানিয়েছেন, অভিযুক্তের কাছ থেকে একটি পাসপোর্ট, মোবাইল ফোন, আধার কার্ড, চারটি বিদেশি পয়সা, এটিএম কার্ড বাজেয়াপ্ত করেছে পুলিশ।

About admin

Check Also

বিশ্বজুড়ে করোনায় মৃত্যু ও সংক্রমণ বেড়েছে

চলমান করোনা মহামারিতে বিশ্বজুড়ে দৈনিক মৃত্যু ও সংক্রমণের সংখ্যা বেড়েছে। গত ২৪ ঘণ্টায় বিশ্বব্যাপী আরও …

Leave a Reply

Your email address will not be published.