Breaking News
Home / National / নতুন রিকশা পেয়ে বৃদ্ধের মুখে হাসি

নতুন রিকশা পেয়ে বৃদ্ধের মুখে হাসি

নামাজ পড়তে গিয়ে রিকশা চু’রি যাওয়া বৃদ্ধ তাজুল ই’স’লা’মকে (৮২) ব্যাটারিচালিত অটোরিকশা কিনে দিয়েছেন ই’স’লা’মী আ’ন্দোলন বাংলাদেশ নোয়াখালী শাখার নেতৃবৃন্দ। সোমবার (০৪ জুলাই) রাতে জে’লা শহর মাইজদীর হাজী অটো শোরুম থেকে অটোরিকশাটি কিনে বৃদ্ধের হাতে তুলে দেন।

ব্যাটারিচালিত অটোরিকশা পেয়ে আবেগাপ্লুত হয়ে হাসলেন বৃদ্ধ তাজুল ই’স’লা’ম। এ সময় তিনি বলেন, আলহাম’দুলিল্লাহ। আমা’র মতো অসহায়ের পাশে যারা দাঁড়িয়েছেন, তাদের ঋণ আমি কখনো শোধ করতে পারব না। আল্লাহ আপনাদের উত্তম প্রতিদান দেবেন। আমি নামাজ পড়ে আপনাদের সবার জন্য দোয়া করব ইনশাআল্লাহ।

নোয়াখালী ইয়ুথ ফোরামের সভাপতি হামিদ রনি ঢাকা পোস্ট’কে বলেন, ই’স’লা’মী আ’ন্দোলন বাংলাদেশসহ যারা বৃদ্ধ তাজুল ই’স’লা’মের পাশে এগিয়ে এসেছেন এবং সহযোগিতার আশ্বা’স দিয়েছেন সকলকে ধন্যবাদ। অসহায় বৃদ্ধ মানুষ এখন কিছু করে খেতে পারবেন। তবে ওনার কিছু ঋণ রয়েছে, তাই যারা সহযোগিতার আশ্বা’স দিয়েছেন তারা পাশে দাঁড়ালে শান্তিতে বাকি দিনগুলো কা’টাতে পারবেন তিনি।

এ সময় ই’স’লা’মী আ’ন্দোলন বাংলাদেশের নোয়াখালী দক্ষিণ জে’লা সভাপতি মা’ওলানা মাহমুদুর রহমান, সেক্রেটারি মা’ওলানা ফিরোজ আলম, নোয়াখালী উত্তর জে’লা সেক্রেটারি মা’ওলানা কা’মাল উদ্দিন, দক্ষিণ জে’লা সাংগঠনিক সম্পাদক হাফেজ মা’ওলা কাউচার আহমেদ, দক্ষিণ জে’লা প্রচার ও দাওয়া বিষয়ক সম্পাদক মা’ওলা শহীদুল ই’স’লা’মসহ জে’লার অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নোয়াখালী সদর উপজে’লার এজবালিয়া ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের বাসিন্দা তাজুল ই’স’লা’ম বলেন, গত ২৫ মে নোয়াখালী পৌরসভা’র পাশে রিকশা রেখে নামাজ পড়তে যাই। নামাজ পড়ে এসে দেখি, রিকশা নেই। চু’রি হয়ে গেছে। উপার্জনের একমাত্র সম্বল হারিয়ে অসহায় হয়ে পড়ি।

সোমবার সন্ধ্যায় বেগমগঞ্জ উপজে’লার চৌমুহনীতে এক অনুষ্ঠানে ই’স’লা’মী আ’ন্দোলনের আমির ও চরমোনাই পীর মুফতি সৈয়দ মুহাম্মাদ রেজাউল করিম নতুন রিকশা ক্রয়ের জন্য ৫০ হাজার টাকা প্রদান করেন।

About admin

Check Also

বিশ্বজুড়ে করোনায় মৃত্যু ও সংক্রমণ বেড়েছে

চলমান করোনা মহামারিতে বিশ্বজুড়ে দৈনিক মৃত্যু ও সংক্রমণের সংখ্যা বেড়েছে। গত ২৪ ঘণ্টায় বিশ্বব্যাপী আরও …

Leave a Reply

Your email address will not be published.