Home / Other / দুলাভাইয়ের ঘরে শ্যালিকার লাশ, বোন ছিলেন পরীক্ষার হলে

দুলাভাইয়ের ঘরে শ্যালিকার লাশ, বোন ছিলেন পরীক্ষার হলে

ফরিদপুরের মধুখালীতে দুলাভাইয়ের বাড়িতে বেড়াতে আসার দুদিন পর ১৫ বছর বয়সী শ্যালিকা লামিয়া ঐশীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার মথুরাপুর আশ্রয়ণ প্রকল্পের পাশে দুলাভাই আলিম বিশ্বাসের ঘর থেকে লাশটি উদ্ধার করা হয়। লামিয়া একই উপজেলার বাগাট ইউনিয়নের বাগাট গ্রামের ঠাকুরপাড়া এলাকার আরিফ হোসেনের মেয়ে। আলিম বিশ্বাস মধুখালী বাজারের একটি ব্যবসা প্রতিষ্ঠানে কর্মচারীর কাজ করেন।

জানা গেছে, ৩০ নভেম্বর দুলাভাই আলিম বিশ্বাসের বাড়িতে বেড়াতে আসেন লামিয়া। তার বোন বৃষ্টি সুলতানা চলমান এইচএসসি পরীক্ষার্থী। বৃহস্পতিবার ছোট বোন ঐশীকে বাড়িতে একা রেখে উপজেলা সদর কেন্দ্রে পরীক্ষা দিতে যান বৃষ্টি। তখন তার সঙ্গে দুলাভাই আলিম বিশ্বাসও যান। এ সময় ঐশী বাড়িতে একা ছিলেন।

সন্ধ্যায় বাড়িতে ফিরে ঘরের ভেতর থেকে দরজা-জানালা বন্ধ দেখেন বড় বোন বৃষ্টি। অনেক ডাকাডাকি করেও কোনো সাড়া মেলেনি। পরে ঘরের দরজা ভেঙে ভেতরে গিয়ে ঐশীকে ঝুলতে দেখেন তারা। এরপর প্রতিবেশীদের সহযোগিতায় লাশ নামিয়ে পুলিশকে খবর দেওয়া হয়। পরে লাশ উদ্ধার করে থানায় নেয় পুলিশ।

লামিয়া ঐশীর বড় বোন বৃষ্টি সুলতানা বলেন, জানামতে আমার বোনের সঙ্গে কারো কোনো রাগারাগি বা ঝগড়াঝাটি কিছুই হয়নি। আমি পরীক্ষা দিতে যাওয়ার আগে তাকে ভালোভাবে রেখে যাই। বাড়িতে এসে ঘরের দরজা-জানালা বন্ধ দেখে ডাকাডাকি করি। কিন্তু সাড়া না মেলায় ভেতরে তার ঝুলন্ত লাশ দেখি।

মধুখালী থানার ওসি শহিদুল ইসলাম বলেন, এটি আত্মহত্যা বলে ধারণা করা হচ্ছে। তবে এখনো মূল ঘটনা জানা যায়নি। লাশটি শুক্রবার সকালে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর বিষয়টি পরিষ্কার হবে।

About admin

Check Also

জেনে নিন, পেছনের পকেটে মানিব্যাগ ডেকে আনে যেসব ক্ষতি

প্যান্ট বা ট্রাউজারের পেছনের পকেটে মানিব্যাগ রাখা আমাদের সাধারণ অভ্যাস। প্রয়োজন হলে পেছনের পকেট থেকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *