Home / Other / কুয়েত প্রবাসী বাবার স্বপ্ন পূরণ করতে হেলিকপ্টারে চড়ে ছে’লের বিয়ে

কুয়েত প্রবাসী বাবার স্বপ্ন পূরণ করতে হেলিকপ্টারে চড়ে ছে’লের বিয়ে

কুয়েত প্রবাসী বাবার মনের ইচ্ছা পূরণ করতে হেলিকপ্টারে চড়ে বিয়ে করেছেন ছে’লে । এই বিয়েটি করেছেন কুমিল্লার নাঙ্গলকোটের জোড্ডা ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রামের প্রবাসী জালাল আহমেদের ছে’লে মো. জাকির হোসেন।

আজ বুধবার (২৬ জানুয়ারি) দুপুর ২টায় বোনজামাই, ভাই ও মা-বাবাকে নিয়ে হেলিকপ্টারে বিয়ে করতে যান জাকির হোসেন। কনের বাড়ি একই ইউনিয়নের ধামুরপাড়া গ্রামে। এসময় হেলিকপ্টারে বরযাত্রা দেখতে এলাকায় শত শত উৎসুক নারী-পুরুষ ভিড় করেন।

খোঁজ নিয়ে জানা যায়, জাকির হোসেন একজন ব্যবসায়ী। তিনি স্থানীয় ভোগই বাজারে হার্ডওয়্যারের ব্যবসা করেন। এছাড়া এলাকায় তার একাধিক মাছের প্রজেক্ট রয়েছে। ’’

তার বাবা জালাল আহমেদ কুয়েত প্রবাসী। বাবার স্বপ্ন পূরণ করতেই তিনি হেলিকপ্টারে চড়ে বিয়ে করার উদ্যােগ নেন। উপজে’লার একই ইউনিয়নের ধামুরপাড়া গ্রামের ডা. গিয়াস উদ্দিনের মে’য়ে ফারজানা আঁখির সঙ্গে বিয়ে হয় জাকিরের।

কুয়েত প্রবাসী জালাল আহমেদ বলেন, তার দুই ছে’লে ও দুই মে’য়েসন্তানের মধ্যে জাকির সবার বড়। তার দীর্ঘদিনের শখ ছিল বড় ছে’লেকে হেলিকপ্টারে চড়িয়ে বিয়ে করাবেন। নিজের শখ পূরণে রাজধানী ঢাকা থেকে তিন লাখ ৫০ হাজার টাকায় একটি হেলিকপ্টার ভাড়া করেন তিনি। হেলিকপ্টারে চড়েই ছে’লে বিয়ে করেছেন। এভাবে ছে’লেকে বিয়ে করাতে পেরে তিনি আনন্দিত।

জামাই হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে আসায় খুশি জাকির হোসেনের শ্বশুর ডা. গিয়াস উদ্দিনও। তিনি বলেন, ‘আমি খুবই আনন্দিত যে জামাই হেলিকপ্টারে আমা’র মে’য়েকে নিতে এসেছে। এর চেয়ে আনন্দের আর কী’ হতে পারে।’

About admin

Check Also

প্রবাসীদের কাঁদিয়ে প্রশংসায় ভাসছেন পলাশ

শাফায়েত হোসেন শাওন নির্মিত নাইন্টিজ কিডস প্রডাকশন থেকে একটি বিজ্ঞাপনচিত্রে প্রবাসীর চরিত্রে অভিনয় করেছেন বর্তমান …

Leave a Reply

Your email address will not be published.