Home / Sports / মুম্বাইয়ে এজাজের ছোবলের পরে মায়াঙ্কের শতক

মুম্বাইয়ে এজাজের ছোবলের পরে মায়াঙ্কের শতক

মুম্বাইয়ে আগে ব্যাট করতে নেমে প্রথম দিন ভারত সংগ্রহ করেছে ৪ উইকেটে ২২১ রান। ভারতের পক্ষে শতক হাঁকিয়েছেন মায়াঙ্ক আগারওয়াল। নিউজিল্যান্ডের পক্ষে চার উইকেট শিকার করে উজ্জ্বল ছিলেন এজাজ প্যাটেল।

কেন উইলিয়ামসনের উপস্থিতিতে নিউজিল্যান্ডকে নেতৃত্ব দিচ্ছেন টম ল্যাথাম। ওয়াংখেড়ে স্টেডিয়ামে টস হেরে আগে ফিল্ডিং করতে নামে নিউজিল্যান্ড। উদ্বোধনী জুটিতে ৮০ রান পায় ভারত। এই জুটি ভাঙেন এজাজ। শুবমান গিলকে শিকার করেন তিনি। ৭১ বলে সাতটি চার ও একটি ছক্কায় ৪৪ রান করে সাজঘরে ফেরেন গিল।

নিজের পরের ওভারেই আরও দুইটি উইকেট শিকার করেন এজাজ। চেতেশ্বর পূজারাকে বোল্ড করার পরে সেই ওভারেই বিরাট কোহলিকে এলবিডব্লিউ করেন এই বাঁহাতি স্পিনার। পূজারা ও কোহলি- দুইজনেই ফেরেন শূন্য রানে। এজাজের হঠাৎ ছোবলে ৮০ রানেই মাথায় তিনটি উইকেট হারিয়ে ফেলে ভারত।

চতুর্থ উইকেটে আবার ৮০ রানের জুটি গড়েন মায়াঙ্ক ও শ্রেয়াস আইয়ার। ৪১ বলে ১৮ রান করা শ্রেয়াসকেও শিকার করেন এজাজ। কিউইদের পক্ষে এজাজের একক আধিপত্যের দিনে পঞ্চম উইকেটে ৬১ রানের জুটি নিয়ে ভারতের পক্ষে দিন শেষ করেছেন মায়াঙ্ক ও ঋদ্ধিমান সাহা।

মুম্বাইয়ে এজাজের ছোবলের পরে মায়াঙ্কের শতক
মায়াঙ্ক আগারওয়ালের শতক উদযাপন
দিন শেষে ৭০ ওভারে ভারতের সংগ্রহ ২২১ রান। শতক হাঁকিয়ে অপরাজিত আছেন মায়াঙ্ক। তার রান ১২০। ২৪৬ বলের ইনিংসটি আছে ১৪টি চার ও চারটি ছক্কা। অপরপ্রান্তে ঋদ্ধিমান আছেন ৫৩ বলে ২৫ রানে।

সংক্ষিপ্ত স্কোর

ভারত ২২১/৪ (৭০ ওভার)
মায়াঙ্ক ১২০*, গিল ৪৪, ঋদ্ধিমান ২৫*;
এজাজ ৪/৭৩।

About admin

Check Also

শ্বশুরের জানাজায় অংশ নিতে হেলিকপ্টারে চড়ে এলেন সৌদি প্রবাসী

আজ দুপুরে বাগেরহাটের শরণখোলা উপজেলায় শ্বশুরের জানাজায় অংশ নিতে হেলিকপ্টারে চড়ে এসেছেন সৌদি প্রবাসী মো. …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *